কুষ্টিয়ার হত্যা মামলার পলাতক আসামী ঢাকায় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক,ঢাকা

কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম ১ এজাহারভুক্ত পলাতক আসামী আসামী মো. পান্না সরদার (৩৫) কে রাজধানীর পল্লবী এলাকা গ্রেফতার করেছে র‌্যাব-১।

সোমবার ( ১৭ জুলাই ) রাতে রাজধানীর পল্লবী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

সোমবার ( ১৭ জুলাই) রাতে এসব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) মো. পারভেজ রানা।

র‍্যাব জানান, অভিযুক্ত পান্না সরদার এবং ভিকটিম বজলু ও শরিফদের মধ্যে পূর্ব থেকেই জমিজমা নিয়ে বিরোধ ছিল। ঘটনার দিন অর্থাৎ গত ১৪ জুন ২০২৩ তারিখ বিকাল আনুমানিক ১৭০০ ঘটিকার সময় অভিযুক্ত পান্না সরদার ও মামলার অন্যান্য অভিযুক্তদের গবাদি পশু বাদীর ক্ষেতের পাট খাওয়া নিয়ে বিরোধের সৃষ্টি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে মারামারি বেঁধে যায় এবং অভিযুক্তরা আগ্নেয়াস্ত্র দ্বারা ভিকটিম বজলু ও শরিফ এর দেহে গুলি করে হত্যা করে। উক্ত ঘটনাকে কেন্দ্র করে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় একটি হত্যা মামলা রুজু হয়,উক্ত হত্যা মামলার অন্যতম পলাতক আসামী পান্না সরদারকে গ্রেফতার করতে আইনগত সাহায্য কামনা করলে র‌্যাব-১ বর্ণিত মামলার আসামীকে গ্রেফতারে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

তিনি জানান,র‍্যাব-১ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত হত্যা মামলার অন্যতম এজাহারভুক্ত পলাতক আসামী ডিএমপি, ঢাকা পল্লবী থানাধীন মিল্লাত ক্যাম্পের সামনে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে হত্যা মামলার এজাহারভুক্ত পলাতক আসামী মো. পান্না সরদার (৩৫) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের সময় আসামীর নিকট ১ টি মোবাইল ফোন এবং ১ টি সীম কার্ড উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বর্ণিত ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

//এস//